শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন

পত্নীতলায় ৭শ ২০ গ্রাম হেরোইনসহ আটক – ২

ইখতিয়ার উদ্দীন আজাদ, পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় র‌্যাবের অভিযানে দুই মাদক কারবারীকে আটক করা হয়েছে। শনিবার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে র‌্যাব—৫, জয়পুরহাট ক্যাম্প।
সূত্র জানায়, আটককৃতরা হলো— চাঁপাইনবাগঞ্জ জেলার কছিম উদ্দিন টোলা গ্রামের আলাউদ্দিনের ছেলে ইউসুফ আলী (৪০) ও একই এলাকার গিধনীপাড়া গ্রামের মোন্তাজ আলী মন্টুর ছেলে লিটন মিয়া (৩৫)। শুক্রবার তাদের পত্নীতলা থেকে আটকের পর শনিবার পত্নীতলা থানায় হস্তান্তর করেন আসামীদের। পরে এদিন দুপুরে পত্নীতলা থানা পুলিশ আসামীদের কোর্টের মাধ্যমে নওগাঁ জেলা কারাগারে প্রেরণ করে।

বিজ্ঞপ্তি সূত্রে আরও জানা যায়, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন দল ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় জেলার পত্নীতলা উপজেলায় চেকপোস্ট বসিয়ে একটি মাহিন্দ্র ট্রাক্টর আটক করা হয়। আটকের পর মাহিন্দ্র ট্রাক্টরটি তল্লাশি করে ট্রাক্টরের ভিতরে অভিনব কায়দায় লুকিয়া রাখা ৭শ ২০ গ্রাম হেরোইনসহ তাদের আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে বলে জানায়। তারা আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ থেকে হেরোইন সংগ্রহ করে নওগাঁ, বগুড়ারসহ বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারি মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন—২০১৮ অনুযায়ী নওগাঁ জেলার পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
উপরোক্ত বিষয়টির সত্যতা নিশ্চিত করে পত্নীতলা থানার ওসি পলাশ চন্দ্র দেব শনিবার দুপুরে বলেন, আসামীদের কোর্টের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335